‘আন্তুর্জাল’ সিনেমায় সিয়াম : নায়িকা সুনেরাহ!

news paper

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২৫-৫-২০২১ দুপুর ১২:৫৩

10Views

মুক্তির অপেক্ষায় রয়েছে ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত নির্মাতা দীপংকর দীপনের নতুন সিনেমা ‘অপারেশন সুন্দরবন’। সেই ছবি মুক্তির আগেই নতুন সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন জনপ্রিয় এ নির্মাতা। ছবির নাম ‘আন্তুর্জাল’। আইসিটি বিভাগের উদ্যোগে নির্মিত এ ছবিতে গুরুত্ব পাবে হ্যাকিং ও বাংলাদেশের সঙ্গে বাইরের দেশগুলোর সাইবার যুদ্ধ। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের পুরস্কার প্রদান অনুষ্ঠানে উপস্থিত হয়ে ছবিটি সম্পর্কে ঘোষণা দিয়েছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক।

এপ্রিলে মাসে ছবিটির শুটিং শুরু হওয়ার কথা থাকলেও করোনা প্রকোপের কারণে তা পিছিয়ে যায়। তবে জানা যায়, আগামী মে মাসের ১৫ তারিখ থেকে ছবিটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। তার আগে ১১ মে থেকে চলবে রিহার্সেল।

এর আগে দীপন ছবিটি সম্পর্কে ঘোষণা দিলেও ছবির কলাকুশলী সম্পর্কে তখন কিছুই জানাননি। জানা যায়, এই ছবির মাধ্যমে প্রথমবারের মত জুটি বাঁধতে চলেছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা সুনেরাহ বিনতে কামাল। বিষয়টি নিশ্চিত করেছে একাধিক ঘনিষ্ট সূত্র।

এ বিষয়ে জানতে ছবিটির পরিচালক সঙ্গে যোগাযোগ করা হলে দীপংকর দীপন বলেন, ছবিটির কাজ আরও আগেই শুরু করার কথা ছিলো, কিন্তু কোভিডের কারণে তা শুরু করা যায়নি। তবে খুব শিগগিরই আমরা শুটিং শুরু করবো।

ছবিটির অভিনয়শিল্পীর প্রসঙ্গে তিনি বলেন, এ বিষয়ে আমি এখনই কিছু বলতে পারছি না। প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে এখন জানানোর নিষেধাজ্ঞা রয়েছে। শুটিং শুরু করার আগে একটি অনুষ্ঠানের মাধ্যমে তারা কলাকুশলীদের পরিচয় করিয়ে দিবেন। 


আরও পড়ুন