ধামইরহাটে ইউপি চেয়ারম্যান প্রার্থী ৪৬ জন

news paper

এম.এ মালেক, ধামইরহাট

প্রকাশিত: ২৫-১১-২০২১ বিকাল ৫:৫৪

4Views

নওগাঁর ধামইরহাটে কর্মী-সমর্থকদের সাথে নিয়ে চেয়ারম্যান পদে রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র জমা দিয়েছেন ১নং ধামইরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মো. কামরুজ্জামান। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দুপুর সাড়ে ১২টায় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা স্বাক্ষরিত নৌকা প্রতীকের দলীয় মনোনয়নসহ ইউনিয়নের ৯টি ওয়ার্ডের সকল পর্যায়ের নেতাকর্মীদের সাথে নিয়ে মনোনয়নপত্র জমা দেন তিনি।

এ সময় উপজেলা আ'লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মো. শহীদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোফাজ্জল হোসেন, মহিলা আওয়াী লীগের সভাপতি আনজুয়ারা, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রফিকুল আতিক কনক, আওয়ামী লীগ নেতা জবেদুল ইসলাম, ইউপি সদস্য জাকারিয়া হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। মনোনয়নত্র জমাদান শেষে দলীয় কর্মীদের তৃণমূলে কাজ করার অনুরোধ জানান এবং গতবারের মতো এবারও ব্যাপক ভোটে বিজয়ী হওয়ার প্রত্যাশা ব্যক্ত করেন চেয়ারম্যান প্রার্থী কামরুজ্জামান।

এবার ধামইরহাট উপজেলায় ধামইরহাট ইউনিয়ন ও উমার ইউনিয়নসহ দুটি ইউনিয়নে ইলেক্ট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ডিজিটাল পদ্ধতিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। 

উপজেলা নির্বাচন অফিসার সাজ্জাদ হোসেন জানান, ধামইরহাট উপজেলার ৮টি ইউনিয়নে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত ৮ জন, জাতীয় পার্টির ১ জন, জাকের পার্টির ২ জন ও স্বতন্ত্র বা বিদ্রোহী ৩৫ জনসহ মোট ৪৬ জন চেয়ারম্যান প্রার্থী, সংরক্ষিত ২৪ নারী আসনের জন্য ৯৩ জন ও ৭২টি ওয়ার্ডের জন্য ৩১৫ জন সাধারণ সদস্য পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন।


আরও পড়ুন