রূপগঞ্জে শ্রমিক হত্যা, ৩ সহকর্মী গ্রেপ্তার

news paper

রূপগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২৫-১১-২০২১ বিকাল ৬:৮

4Views

নারায়ণগঞ্জের রূপগঞ্জের পূর্বাচল পুলিশ টাওয়ারের নির্মাণ শ্রমিক সাব্বির হোসেনকে (১৭) হত্যার ঘটনায় তারই সহকর্মী আনিসুর রহমান আনিস, আশরাফুল, মিজান নামের তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২৪ নভেম্বর) রাতে পূর্বাচল পুলিশ টাওয়ার থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে হত্যার পর ছিনিয়ে নেয়া ভিভো ওয়াই ২০ মডেলের অ্যানন্ড্রয়েড ফোন উদ্ধার করা হয়। 

এ ব্যাপারে রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক আসাদ জানান, গত ২১ নভেম্বর রাতে পূর্বাচল পুিলশ টাওয়ারে সাব্বির হোসেন নামে এক শ্রমিককে হত্যা করা হয়। ওই ঘটনায় নিহতের মামা মাহেমুল ইসলাম বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর থেকেই সন্দেহভাজন ওই তিনজনের গতিবিধি নিবিড়ভাবে পর্যবেক্ষণে রাখে পুলিশ। এরই পরিপ্রেক্ষিতে বিভিন্ন প্রযুক্তির সাহায্যে গত বুধবার রাতে আনিসুর রহমান আনিস, আশরাফুল ও মিজান নামে তিনজনকে পূর্বাচল পুলিশ টাওয়ার থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের তথ্যমতে হত্যার পর ছিনিয়ে নেয়া স্মার্টফোনটি উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা স্মার্টফোনের জন্যই এ হত্যাকাণ্ডের ঘটায় বলেও স্বীকারও করে।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, ক্লুলেস এ হত্যাকাণ্ডের বিষয়টি যখন‍ই জানতে পারি তাৎক্ষণিক রূপগঞ্জ থানার পুলিশ কাজ শুরু করি এবং হত্যাকারীদের  গ্রেপ্তার করতে সক্ষম হই। হত্যাকাণ্ডের ঘটনার সঙ্গে জড়িত বলে সত্যতা স্বীকার করেছে তারা। এ ঘটনার সাথে আর কেউ জড়িত আছে কি-না সে বিষয়ে নজর রয়েছে।


আরও পড়ুন