পঞ্চগড়ে দুর্ধর্ষ ডাকাতি

news paper

সাইদুজ্জামান রেজা, পঞ্চগড়

প্রকাশিত: ১-১২-২০২১ রাত ৮:৫

10Views

পঞ্চগড়ে বাড়িতে ঢুকে শিশুসহ পরিবারের সদস্যদের মারধর ‍এবং জিম্মি করে ডাকাতির অভিযোগ উঠেছে। স্বর্ণালংকার ও নগদ টাকাসহ প্রায় সাড়ে ৪ লাখ টাকা ডাকাত দল লুট করে নিয়ে গেছে বলে অভিযোগ করেছে ভুক্তভোগীর পরিবার। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (৩০ নভেম্ব) রাতে পঞ্চগড় সদর থানার লইপাড়া গ্রামে। এক ব্যবসায়ীর বাড়িতে এই দুঃসাহসিক ডাকাতির ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘনটাস্থল পরিদর্শন করে তদন্ত শুরু করেছে পুলিশ।
 
স্থানীয় সূত্রে জানা গেছে, লইপাড়া গ্রামের বাসিন্দা মজিবর রহমান দুই মেয়েসহ ৪ জন বাড়িতে ছিল। ব্যবসার কাজ শেষ করে মজিবর বাড়িতে যাওয়ার পর, গভীর রাতে ১০-১২ জনের একটি ডাকাতদল দরজা ভেঙ্গে বাড়িতে ঢুকে প্রথমেই মারধর ও ভয়ভীতি দেখিয়ে টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায় বলে তাঁরা জানিয়েছেন।মজিবরের ছোটভাই আবু বলেন, আমার বাড়ি একটু দুরে হওয়ায় ভোর রাতে খবর পেয়ে এসে দেখি, কপালসহ কয়েক জায়গায় জখম হয়েছে বড় ভাইয়ের।পরে প্রথমে পঞ্চগড় ও বর্তমান রংপুর মেডিকেল কলেজ হাসসপাতালে চিকিৎসাধীন।
 
পঞ্চগড় সদর থানার অফিসার ইনচার্জ আব্দুল লতিফ মিয়া জানান, কি হয়েছে ছিনতাই না ডাকাতি আমরা এখনো নিশ্চিত না, ভিকটিম যেহেতু রংপুরে চিকিৎসাধীন রয়েছেন। তবে এমন খবরে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি তদন্তও চলছে।

আরও পড়ুন