ঢাকা রবিবার, ২২ মে, ২০২২

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে চাকরি


সকালের সময় ডেস্ক photo সকালের সময় ডেস্ক
প্রকাশিত: ৩০-১২-২০২১ দুপুর ১২:২৩

কুমিল্লা বিশ্ববিদ্যালয় সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি রাজস্ব খাতে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা ডাকযোগে আবেদন করতে পারবেন।

পদের নাম : পরিচালক (অর্থ ও হিসাব)। পদের সংখ্যা : ১টি। আবেদন যোগ্যতা : পাবলিক বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রীধারী থাকতে হবে। শিক্ষাজীবনের কোন পর্যায়ে ২য় বিভাগের নীচে থাকা যাবে না। প্রার্থীকে ১ম শ্রেণির কর্মকর্তা হিসেবে কমপক্ষে ১৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বয়সসীমা ৫০ বছর। বেতন- ৫৬৫০০-৭৪৪০০ টাকা।

পদের নাম : প্রভাষক (নৃবিজ্ঞান বিভাগ)। পদের সংখ্যা : ৩। আবেদন যোগ্যতা : যেকোনো পাবলিক বিশ্ববিদ্যালয় থেকে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর ডিগ্রিধারী হতে হবে। এসএসসি/সমমান ও এইচএসসি/সমমান উভয় ক্ষেত্রে কমপক্ষে জিপিএ ৪ থাকতে হবে। স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ে যথাক্রমে ৩.৬০ ও ৩.৫০ সিজিপিএ থাকতে হবে। বেতন-২২০০০-৫৩০৬০ টাকা।

পদের নাম : প্রভাষক (গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ)। পদের সংখ্যা : ২ জন। আবেদন যোগ্যতা : প্রার্থীকে যেকোনো পাবলিক বিশ্ববিদ্যালয় থেকে সংশ্লিষ্ট বিসয়ে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রিধারী হতে হবে। এসএসসি/সমমান ও এইচএসসি/সমমান উভয় ক্ষেত্রে কমপক্ষে জিপিএ ৪ থাকতে হবে। স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ে যথাক্রমে ৩.৬০ ও ৩.৫০ সিজিপিএ থাকতে হবে। বেতন-২২০০০-৫৩০৬০ টাকা।

আবেদন যেভাবে : আবেদনপত্র পাঠাতে হবে রেজিষ্ট্রার, কুমিল্লা বিশ্ববিদ্যালয়, কোটবাড়ি, কুমিল্লা এই ঠিকানায়। 

আবেদনের শেষ তারিখ : ৩০ জানুয়ারি, ২০২২ তারিখ। নির্ধারিত সময়ের পর কোনো আবেদনপত্র গ্রহণ করা হবে না।

জামান / জামান