দাদাগিরির সেটে ফিরছেন করোনাজয়ী সৌরভ

news paper

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১২-১-২০২২ দুপুর ১২:৬

5Views

কিংবদন্তি ভারতীয় ক্রিকেটার, জি বাংলার জনপ্রিয় অনুষ্ঠান ‘দাদারগিরি’ সফল উপস্থাপক সৌরভ গাঙুলি গত ডিসেম্বরে করোনায় আক্রান্ত হয়েছিলেন। ডেল্টা প্লাস ভ্যারিয়েন্টে আক্রান্ত হয়ে হাসপাতালেও ভর্তি হতে হয়েছিলেন 'প্রিন্স অব কলকাতা'।

প্রিয় সৌরভের করোনা আক্রান্ত হওয়ার খবরে চিন্তায় পড়েছিলেন তার ভক্তরা। অবশেষে সুখবর সৌরভ অনুরাগীদের জন্য। করোনামুক্ত হয়েছেন মহারাজ। বিসিসিআই সভাপতি সেরে উঠেই ফিরছেন ব্যস্ত জীবনে। জানা গেছে আজ (বুধবার) থেকেই ‘দাদাগিরি’র শুটিং শুরু করছেন তিনি।

করোনামুক্ত হলেও এতদিন বাড়ির বাইরে পা রাখেননি সৌরভ। তবে ঘরে বসে ভার্চুয়ালি যোগ দেন ভারতীয় ক্রিকেট বোর্ডের বেশ কিছু মিটিংয়ে। মঙ্গলবার অংশ নেন আইপিএলের গভর্নিং কাউন্সিলের বৈঠকেও। তবে আজ বুধবার (১২ জানুয়ারি) থেকে ফুল ফর্মে ব্যাট ধরছেন তিনি। এদিন দাদাগিরির শুটিংয়ের জন্য বাড়ির বাইরে যাবেন করোনাজয়ী সৌরভ।

উল্লেখ্য, করোনা থেকে মুক্তির পর হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বেহালার বাড়িতে নিভৃতবাসে ছিলেন ভারতীয় ক্রিকেট দলের সাবেক এই অধিনায়ক। এর মাঝে কোভিড রিপোর্ট পজিটিভ আসে তার কন্যা সানার। বর্তমানে লন্ডনে পড়াশোনা করছেন সানা, বড় দিনের ছুটি কাটাতে দেশে ফিরেছিলেন তিনি। জানা গেছে, মঙ্গলবার সানার কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে। এখন সম্পূর্ণ সুস্থ সৌরভ-কন্যাও।


আরও পড়ুন