সাভারের রাজাশনে ৪ ছিনতাইকারী গ্রেফতার

news paper

ইফতেখার জাহাঙ্গীর

প্রকাশিত: ১৬-১-২০২২ দুপুর ২:৩৩

33Views

সাভারের রাজাশন এলাকা থেকে ৪ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে র‌্যাব। র‌্যাব-৪ রোববার (১৬ জানুয়ারি) সকালে সংবাদ সম্মেলন করে বিষয়টি নিশ্চিত করেছে।

র‌্যাব জানায়, সাভার-বিরুলিয়া রোডের রাজাশন এলাকায় ছিনতাই করার উদ্দেশ্যে অবস্থানের সময় চার ছিনতাইকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪। এ সময় তাদের কাছ থেকে ১টি অটোরিকসা, ৪টি মোবাইল এবং নগদ ৭০০ টাকা উদ্ধার করা হয়। গতকাল শনিবার এক ভুক্তভোগীর অভিযোগের সূত্র ধরে র‌্যাব এ অভিযান পরিচালনা করে।  সাভার পূর্ব রাজাশন বিরুলিয়া রোডস্থ এলাকায় সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের কয়েকজন সদস্য ছিনতাই করার উদ্দেশ্যে অবস্থান করছে- এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব অভিযান চালিয়ে মো. পারভেজ শেখ (২৮), জেলা নড়াইল, আল-আমিন (২২), জেলারংপুর, মো. আজাহার আলী (৪৩), জেলাজয়পুরহাট এবং মো. মাহতাব (৪২), জেলা-ফরিদপুরকে গ্রেফতার করা হয়।

সংবাদকর্মীরা গ্রেফতারকৃতদের সংশ্লিষ্টতার বিষযে জানতে চাইলে র‌্যাব-৪ সিপিসি-২-এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা ছিনতাইয়ের সাথে জড়িত বলে প্রাথমিকভাবে স্বীকার করেছে। এ বিষয়ে সাভার মডেল থানায় মামলা করে আসামিদের পুলিশে হস্তান্তর করা হবে। 


আরও পড়ুন