তানোরে সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেপ্তার ৭

news paper

সোহানুল হক পারভেজ, তানোর

প্রকাশিত: ১৪-৫-২০২২ দুপুর ১১:১২

6Views

৪ বছর ধরে আত্মগোপনে থাকা প্রতারণা মামলায় দুই বছরের সশ্রম কারাদণ্ডপ্রাপ্ত গ্রেপ্তারি পরোয়ানার পলাতক আসামিসহ ৭ জনকে গ্রেপ্তার করেছে তানোর থানা পুলিশ। 
 
গ্রেপ্তারকৃতরা হলেন- নওগাঁর সাপাহার থেকে আটক ৪ বছর ধরে আত্মগোপনে থাকা প্রতারণা মামলায় দুই বছরের সশ্রম কারাদণ্ডপ্রাপ্ত গ্রেপ্তারি পরোয়ানার পলাতক আসামি তানোর উপজেলার মোহাম্মদপুর গ্রামের মৃত আমজেদ আলীর ছেলে মনিরুল ইসলাম ওরফে স্বপন (৩২), গ্রেপ্তারি পরোয়ানার পলাতক আসামি তালন্দ গ্রামের মৃত মেরু মণ্ডলের ছেলে সাইদুর রহমান (৪৪), তার স্ত্রী আনোয়ারা বিবি (৪০), ছেলে আনারুল ইসলাম (২৩) এবং একই গ্রামের মৃত পদা চন্দ্র প্রামাণিকের ছেলে স্বপন কুমার প্রামাণিক (৪৫)। 
 
অপরদিকে তানোর থানার মামলার আসামীমি হরিশপুর গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে তোফাজ্জল হোসেন (৪৫) ও তার ভাই সাইফুল ইসলামকে (৪২) গ্রেপ্তার করা হয়েছে।
 
তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান মিয়া সকালের সময়কে  বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (১৩ মে) রাতে অভিযান চালিয়ে একজনকে নওগাঁ জেলার সাপাহার থানা এলাকা থেকে এবং অন্যদের নিজ নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন