মানিকগঞ্জে হেরোইন-গাঁজাসহ আটক ৩

news paper

হৃদয় মাহমুদ রানা, মানিকগঞ্জ

প্রকাশিত: ১৪-৫-২০২২ দুপুর ১১:৩৭

4Views

মানিকগঞ্জ জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পৃথক অভিযানে ৫ গ্রাম হেরোইন ও ৫০০ গ্রাম গাঁজাসহ তিন মাদক কারবারিকে আটক করা হয়েছে। শুক্রবার (১৩ মে) রাত পৌনে ১০টা থেকে ১১টা পর্যন্ত অভিযান চালিয়ে মানিকগঞ্জ সদর উপজেলার জাগীর যাত্রীছাউনি ও পুলিশ বক্সের কাছ থেকে তাদের গ্রেফতার করা হয়।
 
আটকরা হলো- মানিকগঞ্জ জেলার সাটুরিয়া উপজেলার রাইল্যা (দক্ষিণ কুষ্টিয়া) এলাকার মৃত হেজমত আলী ওরফে হুজুরের ছেলে মো. হাসমত আলী ওরফে হাসু (৪০), মানিকগঞ্জ সদর উপজেলার আংগুটিয়া এলাকার মো. আ. সামাদের ছেলে মো. ওয়াসিম (৩৭) এবং ঘোনা এলাকার মো. ফজর আলীর ছেলে মো. আলামিন মিয়া (২১)।
 
শনিবার (১৪ মে) সকাল ৯টার দিকে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করে ডিবির ইনচার্জ মো. নজরুল ইসলাম বলেন, মানিকগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান, পিপিএম-বার মহোদয়ের দিকনির্দেশনায় ডিবির একটি আভিযানিক দল এসআই আসাদ মিয়ার নেতৃত্বে অভিযান পরিচালনা করে মানিকগঞ্জ সদর উপজেলার জাগীর পুলিশ বক্সের সামনে থেকে রাত ১০টার দিকে আসামি মো. হাসমত আলী ওরফে হাসুকে ৫০০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। একই তারিখে রাত সোয়া ১১টার দিকে এসআই মো. কামাল হোসেন অভিযান পরিচালনা করে মানিকগঞ্জ সদর উপজেলার জাগীর এলাকার যাত্রী ছাউনি ও পুলিশ বক্সের সামনে থেকে মো. ওয়াসিম ও আলামিনকে ৫ গ্রাম হেরোইনসহ আটক করেন। আসামিদের বিরুদ্ধে মানিকগঞ্জ সদর থানায় পৃথক দুটি মামলা প্রক্রিয়াধীন।

আরও পড়ুন