ঢাকা মঙ্গলবার, ২৮ জুন, ২০২২

পল্লবীর মৃত্যু ঘিরে ত্রিকোণ প্রেমের রহস্য!


বিনোদন ডেস্ক photo বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২১-৫-২০২২ দুপুর ১১:৩৯

কলকাতার অভিনেত্রী পল্লবী দে’র মৃত্যু রহস্য ক্রমশ ঘনীভূত হচ্ছে। এবার সামনে আসছে সাগ্নিকের আরেক সঙ্গী ঐন্দ্রিলা মুখোপাধ্যায়ের প্রসঙ্গ। শোনা যাচ্ছে, অনেক আগে থেকেই ঐন্দ্রিলার সঙ্গে ঘনিষ্ঠ সাগ্নিক।

বিষয়টি প্রকাশ্যে এনেছেন অভিনেতা, পল্লবী দে’র বন্ধু সায়ক চক্রবর্তী। তিনি বলেন, ‘ঐন্দ্রিলা বলছে, ও নাকি সাগ্নিককে বেশি দিন ধরে চেনে না। আমার ধারণা ও মিথ্যে বলছে। লিভ-ইনের বর্ষপূর্তি উদযাপনে পল্লবীর জন্য সোনার হার কিনতে গিয়েছিল সাগ্নিক। তখনও ওর সঙ্গে ছিল ঐন্দ্রিলা!’

কেমন ছিল সাগ্নিক-পল্লবীর বর্ষপূর্তির উদযাপন? সায়কের কথায়, ‘পল্লবী আমায় খুব সম্মান করত। ওর ভাল-মন্দ ভাগ করে নিত। সেই সুবাদে আলাপ ছিল সাগ্নিকের সঙ্গেও। তাদের এনিভার্সারিতে নিমন্ত্রিত ছিলাম। পল্লবীকে চমকে দিতে সাগ্নিক অনুষ্ঠানের আয়োজন করেছিল বাওয়ালি রাজবাড়িতে। আয়োজন দেখে আমিই ঘাবড়ে গিয়েছিলাম। তিনটি কটেজ ভাড়া করেছিল সাগ্নিক। সঙ্গে খাওয়াদাওয়ার এলাহি আয়োজন। এছাড়া, বড় কেক, কেকের ভিতরে দামি আংটি কিচ্ছু বাদ রাখেনি।’

সেদিনের আয়োজন দেখে সাগ্নিকের অর্থের উৎস নিয়েও সায়কের মনে প্রশ্ন জেগেছিল। তবে পল্লবীর কথা ভেবে আর বিষয়টি নিয়ে কথা তোলেননি। সায়ক জানান, সেদিন পল্লবীকে একটি সোনার হার দিয়েছিলেন সাগ্নিক। কিন্তু ওই হার প্রথম পরেছিলেন ঐন্দ্রিলা।

ঐন্দ্রিলাকে নিয়ে একটি পরিচিত জুয়েলারি দোকানে যান সাগ্নিক। এরপর সোনার হার পছন্দ করে তার গলায় পরান। দেখেন, হারটা আসলে কেমন। এরপরই সেটা চূড়ান্ত করে পল্লবীকে উপহার দেন।

এসব ঘিরে নানান প্রশ্ন উঠছে। পল্লবীর মৃত্যু রহস্যে কোনোভাবে কি ঐন্দ্রিলাও জড়িত? তা জানা যাবে তদন্ত শেষে। বর্তমানে পল্লবীর পরিবারের দায়ের করা মামলায় সাগ্নিক রয়েছেন পুলিশি হেফাজতে।

এমএসএম / এমএসএম