ঢাকা মঙ্গলবার, ২৮ জুন, ২০২২

‘এমবাপে আসছে না’-রিয়াল ড্রেসিংরুমকে জানালেন পেরেজ


স্পোর্টস ডেস্ক  photo স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২১-৫-২০২২ দুপুর ১:৩০

কিলিয়ান এমবাপের ভবিষ্যৎ ক্লাব হবে কোনটি, এ প্রশ্নের উত্তর নিয়ে জনমনে উৎসাহের কমতি নেই। তবে যে দুই দল জড়িয়ে আছে তার নামের সঙ্গে, তাদের উৎসাহটা একটু বেশিই হওয়ার কথা। সেটা হয়েছেও। এমবাপের পিএসজি সতীর্থ মার্কো ভেরাত্তি যেমন বলেছিলেন, এমবাপের রিয়াল মাদ্রিদে যাওয়ার খবর শুনে বড় এক ধাক্কাই খেয়েছিলেন তিনি। তেমন কিছু না হলেও রিয়াল মাদ্রিদ রুমে তাকে নিয়ে আগ্রহের কমতি নেই। তবে সেই আগ্রহে এবার পানি ঢাললেন ক্লাবের সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ। দলকে জানালেন, এমবাপে যোগ দিচ্ছেন না তাদের দলে।  

পিএসজির সঙ্গে চুক্তিটা শেষ আগামী মাসেই। এরপর ফ্রি এজেন্ট হিসেবে তার ভবিষ্যৎ কোথায় হবে এই নিয়েই যত আগ্রহ। তাকে দলে পেতে মরিয়া রিয়াল মাদ্রিদ। সেখানে ফ্রি এজেন্ট হিসেবে যোগ দেওয়ার সম্ভাবনা যেমন আছে, পিএসজিতে চুক্তি নবায়নের সম্ভাবনাও আছে বেশ। 

ইউরোপীয় সংবাদ মাধ্যমে গুঞ্জন, আগামীকাল যখন পিএসজি তাদের লিগ শিরোপা উদযাপন শেষ করবে, তখনই এমবাপে জানাবেন তার সিদ্ধান্ত। তবে স্প্যানিশ সংবাদ মাধ্যম জানাচ্ছে, তার এক দিনেরও বেশি সময় আগে রিয়াল জেনে গেছে এমবাপের সিদ্ধান্ত। রিয়াল সভাপতি ইতোমধ্যেই জেনে গেছেন, রিয়ালে যোগ দেওয়ার অবস্থান থেকে ইউটার্ন নিয়েছেন এমবাপে।

স্প্যানিশ ক্রীড়া সাংবাদিক গিয়েম বালাগ জানাচ্ছেন, বিষয়টা কেবল জেনেই ক্ষান্ত হননি পেরেজ। জানিয়ে দিয়েছেন নিজেদের ড্রেসিং রুমেও। বালাগের ইঙ্গিত, পিএসজির শেষ প্রস্তাবটাই রিয়ালে যোগ দেওয়ার পথ আগলে দাঁড়িয়েছে এমবাপের। তিনি মতটা বদলেছেন এই সময়ে।

এর আগে এমবাপের মা ও এজেন্ট ফায়জা আল আমারি অবশ্য জানিয়েছিলেন, ‘এমবাপের ভবিষ্যৎ নিয়ে আর কোনো নতুন বৈঠকে বসব না আমরা। সব বৈঠক শেষ হয়ে গেছে। এখন রিয়াল মাদ্রিদ আর পিএসজি দুই দলের সঙ্গেই আমাদের সম্মতি আছে। সব আলোচনা শেষ হয়ে গিয়েছে, কারণ এখন কিলিয়ান নির্ধারণ করবে কোন দলটা সে বেছে নেবে।’

‘দুটো প্রস্তাবই প্রায় কাছাকাছি, বড় কোনো পার্থক্য নেই। এখন আমরা কিলিয়ানের সিদ্ধান্তের অপেক্ষায় আছি।’ সেই সিদ্ধান্তটা আগামীকাল তিনি জানাবেন বলে ধারণা করা হচ্ছে ইউরোপীয় সংবাদ মাধ্যমে।

এমএসএম / এমএসএম

বার্সার জন্য পথ চেয়ে ক্লান্ত ডি মারিয়া যাচ্ছেন জুভেন্টাসেই

বাংলাদেশ, পাকিস্তান সিরিজের সময়সূচি ঘোষণা করল নিউজিল্যান্ড

বার্সেলোনা ‘সেকেলে’ ফুটবল খেলে

উইন্ডিজ থেকে আত্মবিশ্বাস নিয়ে শ্রীলঙ্কায় যেতে চান সাকিব

অধিনায়ক হিসেবে প্রথম ম্যাচেই হার্দিক পান্ডিয়ার ইতিহাস

দেশের চেয়ে বিদেশে ‘দশ গুণ ভালো’ খালেদ

বান্ধবী ফোন চেক করায় বিপাকে ম্যানসিটি মিডফিল্ডার!

এবার ‘ক্ষুব্ধ’ নেইমার নিজেই ছাড়তে চান পিএসজি

ফের ইনিংস হারের শঙ্কা সঙ্গী বাংলাদেশের

আর্জেন্টাইনকে জায়গা দিতে ব্রাজিলিয়ানকে তাড়াচ্ছেন গার্দিওলা

বিশ্বকাপ দলে জায়গা পাওয়া নিয়ে সন্দেহে ডি মারিয়া

মেসির ‘প্রিয় কোচ’ ফিরছেন স্প্যানিশ লিগে

‘বাকির লোভে নগদ পাওনা’ ঝুলিয়ে রাখলেন ডি মারিয়া