রূপগঞ্জে ছাত্রলীগ-যুবলীগের হামলায় বিএনপির কর্মীসভা পন্ড

news paper

আনিছুর রহমান আনিছ

প্রকাশিত: ২১-৫-২০২২ বিকাল ৫:৩৮

5Views

 নারায়ণগঞ্জের রূপগঞ্জে ভুলতা ইউনিয়ন বিএনপির কর্মী সভায় ছাত্রলীগ ও যুবলীগের হামলা ভাংচুরের অভিযোগ উঠেছে। শনিবার দুপুরে উপজেলার ভুলতা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মাঝিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। 
উপজেলা বিএনপির সভাপতি অ্যাড. মাহফুজুর রহমান হুমায়ন অভিযোগ করে জানান, শনিবার বিকেল ৪ টার দিকে ভুলতা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মাঝিপাড়া এলাকায় বিএনপিরকর্মী সভার আয়োজন করা হয়। এ কর্মী সভার জন্য এখানে স্টেজ, প্যান্ডল ও চেয়ার টেবিল এনে সাজানো হয়। শনিবার দুপুরে ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে কর্মী সভার প্যান্ডেল ও চেয়ার টেবিল ভাংচুর করে বিএনপির কর্মী সভা পন্ড করে দেয়। 
ভুলতা ইউনিয়ন বিএনপির সভাপতি আব্বাস উদ্দিন ভুইয়া জানান, ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা তার বাড়িঘরে হামলা চালিয়ে আসবাবপত্র ব্যাপক ভাংচুর চালায় ও লুটপাট করে। এসময় হামলাকারীরা আব্বাস উদ্দিন ভূইয়া, কাউসার, ফয়সাল, লিপি, জুয়েল, আওলাদ হোসেন বুট্টু, বাদলসহ ২৫ জন পিটিয়ে আহত করে বলে অভিযোগ করেন। এসময় আব্বাসের ঘর থেকে নগদ ৫০ হাজার টাকা ও সাড়ে ১৭ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায় বলে তিনি দাবি করেন। 
এদিকে, উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিন বলেন, এখানে বিএনপি দুইভাগে বিভক্ত। বিএনপির অভ্যন্তরীন কোন্দল ও কমিটি নিয়ে বিএনপির দুই গ্রুপের মাঝে কথাকাটাকাটি, মারপিট ও তর্কবিতর্ক হয়েছে বলে শুনেছি। তবে এ ঘটনার সঙ্গে যুবলীগ ও ছাত্রলীগের সংশ্লিষ্টতা নেই।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি তদন্ত হুমায়ুন কবির মোল্লা জানান, এ ধরনের কোন ঘটনা আমাদের জানা নাই। 


আরও পড়ুন