ঢাকা মঙ্গলবার, ২৮ জুন, ২০২২

ঢাকার হলেও দর্শকের সঙ্গে ‘গলুই’ দেখবেন পূজা চেরী


বিনোদন ডেস্ক photo বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২১-৫-২০২২ বিকাল ৫:৪৬

ঈদের সেরা ছবির তালিকায় রয়েছে শাকিব খান-পূজা চেরী জুটির ‘গলুই’। ঈদের দিন থেকে তৃতীয় সপ্তাহে সারাদেশের ২৮টি হলসহ ঢাকার মধুমতি সিনেমাসহ চারটি সিঙ্গেল স্ক্রিনে চলছে এস এ হক অলিকের ছবিটি। তৃতীয় সপ্তাহেও দর্শকের উপস্থিতিও বেশ চোখে পড়ার মতো।

আজ শনিবার (২১ মে) ৪টি হল প্রদর্শন করবেন এই সিনেমার নায়িকা পূজা চেরী। সঙ্গে থাকবেন পরিচালক এস এ অলিক ও ‘গলুই’- এর টিম। এমনটি জানানো হয়েছে নায়িকার ফেসবুক ভেরিফাইড পেজ থেকে।

এ প্রসঙ্গে পূজা বলেন, ‘সারাদেশে এই ঈদে মুক্তি পেয়েছে ছবিটি। চারিদিকে খুব প্রশংসা পাচ্ছি। শাকিব খানের সাথে এটিই আমার প্রথম ছবি। এটি আমার জন্য খুবই আনন্দের। জামালপুরে ছবিটির প্রদর্শনেও গিয়েছিলাম। আমার জীবনে এতো দর্শকের সামনে কখনো হয়নি। শাকিব খানের সাথে দুষ্টি মিষ্টি প্রেমের ডায়গলগুলো খুব চমৎকারভাবে পরিচালক এস এ অলিক সাজিয়ে গুছিয়ে লিখেছেন। ছবিটি খুব দর্শক সাড়া পাচ্ছে। সব মিলিয়ে খুবই আনন্দিত আমি।’

আবহমান গ্রাম বাংলার ঐতিহ্য নৌকা বাইচ ও পিরিওডিক্যাল রোমান্টিক গল্পের ছবি ‘গলুই’। ২০২০-২১ অর্থ বছরে সরকারি অনুদান পায় এ ছবি। এতে শাকিব-পূজা ছাড়াও অভিনয় করছেন আজিজুল হাকিম, সমু চৌধুরী, ঝুনা চৌধুরী প্রমুখ।

সরকারি অনুদানের ছবিটির সহ-প্রযোজক খোরশেদ আলম খসরু।

এমএসএম / এমএসএম