ঢাকা মঙ্গলবার, ২৮ জুন, ২০২২

নাচোলে প্রতারক রেজাউল করিম বাবুর বিরুদ্ধে দুরুল হোদার সংবাদ সম্মেলন


নিজস্ব সংবাদদাতা photo নিজস্ব সংবাদদাতা
প্রকাশিত: ২১-৫-২০২২ রাত ১১:১৬

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবুর বিরুদ্ধে উপজেলার পূর্ব মির্জাপুর গ্রামের মো. পিয়ার আলীর ছেলে মেসার্স নাইম এন্টারপ্রাইজ ও নাইম ট্রেড লিমিটেডের মালিক দুরুল হোদা সংবাদ সম্মেলন করেছেন। শনিবার (২১ মে) বেলা সাড়ে ১১টায় নাচোল ডাকবাংলোয় সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে দুরুল হোদা বলেন, আমার নিকট ঠিকাদারী কাজের জন্য গত ১২/১১/২০২১ইং তারিখে ২৬ লাখ টাকা ধার হিসেবে নেয় প্রতারক রেজাউল করিম বাবু। প্রতারক রেজাউল করিম বাবুর নিকট তার পাওনা টাকা চাইলে তিনি তার ব্যবহৃত ০১৭৮৩০০৯২৩১ মোবাইল নম্বর থেকে হটসঅ্যাপে ওই টাকা পরিশোধ করবেন বলে ম্যাসেজ দিয়েছিলেন এবং তার কল রেকর্ড আছে বলে দুরুল হোদার নিকট সংরক্ষিত আছে  বলে দাবি করেন। দীর্ঘদিন থেকে ওই টাকা আদায়ের চেষ্টা করে ব্যর্থ হয়েছেন।

দুরুল হোদা তার বক্তেব্যে আরো জানান, প্রতারক রেজাউল করিম বাবু তার প্রতারণা আড়াল করার লক্ষ্যে গত ১ মে/২০২২ইং তারিখ তার নামে একটি মনগড়া সংবাদ সম্মেলন করে।

তিনি সংবাদ সম্মেলনে আরো অভিযোগ করেন, তিনি ছাড়া আরো ২০ ব্যক্তির নিকট থেকে চাকরি দেয়ার নাম করে এবং বিভিন্ন কাজের অজুহাতে এবং ঠিকাদারি কাজ পাইয়ে দেয়ার নাম করে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছে রেজাউল করিম বাবু। ফলে ভুক্তভোগীদের মধ্যে অনেকেই আদালতে মামলা করেছেন এবং বাকিরা মামলার জন্য প্রস্তুতি নিচ্ছেন। রেজাউল করিম বাবু প্রথম জীবনে চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলায় একটি দোকানের কর্মচারী ছিল। এর পরে দেনার দায়ে হঠাৎ করে নাচোল ছেড়ে ঢাকায় আত্মগোপন করে। ঢাকায় গিয়ে একটি বেসরকারি সিকিউরিটি সার্ভিস কোম্পানীনিতে চাকরি গ্রহণ করে। এরপরে সে নিজেই সিকিউরিটী ফার্ম খুলে ব্যবসার নামে প্রতারণা শুরু করে।

উল্লেখ্য, তার বিরুদ্ধে প্রতারণা, চুরি, ছিনতাই ও চাঁদাবাজির মামলাসহ৮টি  মামলা আদালতে চলমান রয়েছে। বর্তমানে প্রশাসনের বড় কর্মকর্তাদের নাম ভাঙিয়ে প্রতারণার মাধ্যমে কোটি কোটি টাকার মালিক বনে গেছে এবং পাওনাদাররা তার কাছে টাকা ফেরত চাইলে তাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে ফাঁসানোর চেষ্টা করছে রেজাউল করিম বাবু।

এমএসএম / জামান

জোরালো হচ্ছে পদ্মার ফেরি কুতুবদিয়া চ্যানেলে চলাচলের দাবি

ঠাকুরগাঁওয়ে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জরিমানা

ঢাবির ‘খ’ ইউনিটে তৃতীয় হয়েছেন মাদারীপুর সরকারি কলেজের কেয়া

প্যানেল চেয়ারম্যান ঘোষনার পরপরই ইউনিয়ন পরিষদে তালা!

তাড়াশে মৌলিক সাক্ষরতা প্রকল্পের গণজমায়েত

পাবিপ্রবিতে ‘সেবা প্রদানে উদ্ভাবন’ বিষয়ে দু’দিনের প্রশিক্ষণ কর্মশালা শুরু

নৌকা দেখলেই ত্রাণের জন্য দলবেঁধে ছুটে আসে ক্ষুধার্ত মানুষ!

ডামুড্যায় উপজেলায় আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

সীতাকুণ্ডে শিল্প প্রতিষ্ঠান কেন্দ্রিক সৃষ্ট যানজটের প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন

গৃহবধূকে ধর্ষণের চেষ্টা ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

জুড়ীতে বন্যায় ভেসে গেছে মাছের ঘের, কোটি টাকার ক্ষয়ক্ষতি

রাণীশংকৈলে​​​​​​​ মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত

মনোহরগঞ্জের বিপুলাসার ইউনিয়ন যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত