ঢাকা মঙ্গলবার, ২৮ জুন, ২০২২

প্রথমবার তৌসিফের সঙ্গে জুটি বাঁধলেন মাহি


বিনোদন ডেস্ক photo বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৮-৬-২০২২ দুপুর ২:৫৬

সামিরা খান মাহি এই সময়ের জনপ্রিয় অভিনেত্রীদের একজন। অল্প সময়ের ক্যারিয়ারে এরইমধ্যে অনেক চমক দেখিয়েছেন তিনি। গেল ঈদে তার অভিনীত ‘হাঙ্গর’ এবং ‘প্রয়োজন’ নাটক দুটি দর্শকের কাছে দারুণ প্রশংসিত হয়েছে। আসছে কোরবানির ঈদের কাজ নিয়েও ব্যস্ত সময় পার করছেন এই তরুণ অভিনেত্রী।

নতুন খবর হলো এবার প্রথমবারের মতো ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুবের সঙ্গে জুটি বেঁধেছেন মাহি। সম্প্রতি তারা একটি ঈদ নাটকের কাজ শেষ করেছেন। নাটকটি পরিচালনা করেছেন ইমরাউল রাফাত।

রোমান্টিক ঘরানার নাটকটি প্রসঙ্গে সামিরা খান মাহি বলেন, ‘এবার ঈদে খুব বেছে কাজ করছি। আলাদা গল্প ও চ্যালেঞ্জিং চরিত্র  ছাড়া আসলে কাজ করতে ইচ্ছা হয় না। সেদিক থেকে নাম না ঠিক হওয়া এ নাটকের গল্পটা দারুণ। তাছাড়া তৌসিফ ভাইয়ের বিপরীতেও এটাই আমার প্রথম কাজ। খুব কো-অপারেটিভ তিনি। আশা করছি দর্শক পছন্দ করবেন নাটকটি।’

তৌসিফ বলেন, ‘খুব আলাদা ও সময়োপযোগী একটি গল্প। কাজ করে ভালো লেগেছে। এই প্রথম মাহি ও আমি কাজ করলাম একসঙ্গে। খুব ভালো অভিজ্ঞতা হয়েছে। আশা করছি নাটকটি ঈদে দর্শক পছন্দ করবেন।’

উল্লেখ্য, তৌসিফ বর্তমানে এনটিভির ‘জয়েন্ট ফ্যামিলি’ ধারাবাহিকে কাজ করছেন। অন্যদিকে মাহি ‘গার্লস স্কোয়াড টু’ সিরিজের কাজ শেষ করেছেন। এ ছাড়া ঈদের নাটকের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন দুজনই।

এমএসএম / এমএসএম