ঢাকা মঙ্গলবার, ২৮ জুন, ২০২২

ঢাকায় অনুষ্ঠিত হতে যাচ্ছে 'ফ্যাশন অ্যান্ড ফেব্রিক এক্সপো ২০২২'


বিনোদন ডেস্ক photo বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২১-৬-২০২২ দুপুর ৪:২৪

মিররের আয়োজনে হতে যাচ্ছে 'ঢাকা ফ্যাশন অ্যান্ড ফেব্রিক এক্সপো ২০২২'/ মিররের আয়োজন ঢাকায় আসছেন শিল্পা শেঠি আগামী জুলাই মাসের ২৮ ও ২৯ তারিখে ঢাকায় অনুষ্ঠিত যাচ্ছে মিরর ম্যাগাজিন আয়োজিত ‘বায়োজিন কসমেসিউটিক্যালস প্রেসেন্টস ঢাকা ফ্যাশন অ্যান্ড ফেব্রিক এক্সপো ২০২২’। এটি অনুষ্ঠিত হবে ঢাকা শেরাটন হোটেলে। এরপরই ৩০ জুলাই অনুষ্ঠিত হবে মিরর ও ম্যাক্স শপারস আয়োজিত ‘বায়োজিন কসমেসিউটিক্যালস বিজনেস লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২’। অ্যাওয়ার্ড অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি।

শুধু অতিথি হিসেবে নয় পারফর্ম করতেও দেখা যাবে তাকে। ৬ বছর পর বাংলাদেশে আসতে পেরে অনেক এক্সাইটেড শিল্পা সেঠি। এক ভিডিও বার্তায় শিল্পা শেঠি ঢাকায় আসার খবর নিশ্চিত করে বলেছেন, ‘প্রধান অতিথি হয়ে আসছি ঢাকায়। আমি খুবই উৎসাহী হয়ে আছি এই সফরের জন্য। কারণ, ঢাকায় আমার অসাধারণ সব ভক্ত আছেন।’ এছাড়া বাংলাদেশের জনপ্রিয় মডেল ও অভিনেত্রীরা এই এক্সপোতে পুরো সময়জুড়েই উপস্থিত থাকবেন। তাদের মধ্যে রয়েছেন- চিত্রনায়িকা দীঘি, বিদ্যা সিনহা মিম, মেহজাবিন, অপু বিশ্বাসসহ আরো অনেকে। 

দেশের বিভিন্ন শিল্পখাত থেকে নমিনেশনের মাধ্যমে ‘বিজনেস লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২’ দেওয়া হবে। এছাড়া অনুষ্ঠানটিতে থাকবে ফ্যাশন শো, ডান্স পারফর্মেন্স, মিউজিকাল পারফর্মেন্সসহ আরো অনেক আয়োজন।

আয়োজক সূত্রে জানা গেছে, দেশে ছোট-বড় ব্র্যান্ড ওনার যাদের শো-রুম আছে, এক বা একাধিক এবং অনলাইনে যারা কাপড় নিয়ে বিজনেস করছেন তাদের জন্য এই এক্সপোর আয়োজন করা হয়েছে। ইন্ডিয়ান লেহেঙ্গা, থ্রি-পিসসহ মেয়েদের সব ধরনের কাপড়ের টপ মানুফাকচারার আর ডিজাইনাররা আসছেন এই এক্সপোতে। লেটেস্ট ডিজাইন, লেটেস্ট ফেব্রিক, ম্যাটেরিয়াল নিয়ে ব্যবসায়ীদের সঙ্গে দেখা করবেন অতিথিরা। এক্সপোতে ইন্ডিয়ান ব্র্যান্ড ছাড়াও থাকবে বাংলাদেশের বেশকিছু নামি-দামি কাপড়ের ব্র্যান্ড থাকবে বলে জানা গেছে।

‘বায়োজিন কসমেসিউটিক্যালস প্রেসেন্টস ঢাকা ফ্যাশন অ্যান্ড ফেব্রিক এক্সপো ২০২২’ সকলের জন্য উন্মুক্ত থাকবে বলে জানিয়েছেন আয়োজকরা।

এমএসএম / এমএসএম