হোমনায় শহীদ ক্যাপ্টেন শেখ কামালের জন্মবার্ষিকী পালন

news paper

তপন সরকার, হোমনা

প্রকাশিত: ৫-৮-২০২২ বিকাল ৬:৪৬

8Views

কুমিল্লার হোমনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩ তম জন্মবার্ষিকী পালিত হয়েছে।
 
গতকাল শুক্রবার সকাল ১০ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে জন্মবার্ষিকী উপলক্ষে পরিষদ সংলগ্ন অফিসার্স ক্লাব প্রাঙ্গণে শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন স্থানীয় সংসদ সদস্য সেলিমা আহমাদ, উপজেলা পরিষদ, প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন পৌরসভার পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ শেষে আলোচনা সভা মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 
 
এতে সহকারী কমিশনার (ভূমি) ইউছুফ হাসানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন পৌর মেয়র অ্যাডভোকেট মো. নজরুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহাসিন সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার রীনা, কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-০৩ হোমনা জোনের ডিজিএম শওকাতুল আলম, প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা তমা মনি, পল্লী উন্নয়ন কর্মকর্তা স্বপন চন্দ্র বর্মন, খাদ্য নিয়ন্ত্রক মো. ওয়াসিম।
 
আরে উপস্থিত ছিলেন সহকারী শিক্ষা কর্মকর্তা মো. কবির হোসেন ও খাদিজা আক্তার, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহীনুজ্জামান খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক গাজী মো. ইলিয়াছ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেলোয়ার (হোসেন) ফারুক ও সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান ও ছাত্রলীগের সভাপতি ফয়সাল সরকারসহ বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন