ঢাকা শনিবার, ৮ অক্টোবর, ২০২২

একই ওয়েব সিরিজে মালাইকার প্রাক্তন এবং বর্তমান


বিনোদন ডেস্ক photo বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২২-৯-২০২২ দুপুর ১২:৫২

নতুন একটি ওয়েব সিরিজে দেখা যাবে মালাইকা আরোরা খানকে। সঙ্গে থাকবেন মালাইকার বোন অমৃতা আরোরাও। মালাইকা আর তার বোন একই ওয়েস সিরিজে অভিনয় করবেন, ঘটনা শুধু এটুকুই নয়, এই ওয়েব সিরিজে আরও অভিনয় করবেন মালাইকার প্রাক্তন স্বামী আরবাজ খান এবং প্রেমিক অর্জুন কাপুরও। সিরিজের নাম ‘অরোরা সিস্টার্স’।  

মূলত মালাইকা এবং অমৃতার জীবন নিয়েই তৈরি হবে এই সিরিজ। তাদের জীবনের টুকরোটাকরা গল্প নিয়েই এগোবে গল্প। ওয়েব সিরিজ হলেও তাই এই ছবিতে রিয়্যালিটি শোয়ের ছায়াই থাকবে বেশি। নতুন এই ধারার বিনোদনের নাম দেওয়া হয়েছে রিয়্যালিটি সিরিজ। আর তাতেই বলিউডের এই আলোচিত ত্রয়ীকে দেখা যাবে।

ইদানিং এই ধরনের সিরিজের জনপ্রিয়তা বাড়ছে। সম্প্রতিই বলিউডের বিখ্যাত সহধর্মিণীদের নিয়ে তৈরি একটি রিয়্যালিটি সিরিজ ‘ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’ সাড়া ফেলেছিল নেটফ্লিক্সে। ধারণা করা হচ্ছে তা দেখেই বলিউডের দুই অভিনেত্রী বোন মালাইকা এবং অমৃতাকে নিয়ে রিয়েলিটি সিরিজ বানানোর উৎসাহ পান প্রযোজকরা। 

সিরিজে দুই বোনের ঘনিষ্ঠ মহলের সদস্য এবং বন্ধুদেরও দেখা যাবে বিভিন্ন পর্বে। তেমনই একটি পর্বে থাকবেন আরবাজও, থাকবেন অর্জুন। তবে সূত্রের খবর দু’জনকে এক ফ্রেমে দেখা যাবে না। 

এমএসএম / এমএসএম