ঢাকা শনিবার, ৮ অক্টোবর, ২০২২

মান্দায় পুলিশ লাঞ্চিত

সবজি ব্যবসায়ীকে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগ


মান্দা প্রতিনিধি photo মান্দা প্রতিনিধি
প্রকাশিত: ২২-৯-২০২২ দুপুর ৩:৫৮

নওগাঁর মান্দায় ইয়াবা দিয়ে সবজি ব্যবসায়ীকে ফাঁসানোর অভিযোগে পুলিশ সদস্যরা লাঞ্চিত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অতিরিক্ত পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে পুলিশ সদস্যের উদ্ধার পূর্বক তিন জনকে আটক করা হয়েছে।এদের মধ্যে আব্দুর রাজ্জাকে ইয়াবাসহ ও অন্য দুইজন মাসুদ রানা ও নাজমুল হককে সরকারি কাজে বাধা প্রদানের দায়ে আটক করে পুলিশ। 

আটককৃতরা হলেন, উপজেলা পরানপুর ইউপির বানিসর গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে আব্দুর রাজ্জাক (৪২) এবং অন্য দুইজন একই গ্রামের মাসুদ রানা (৩২) ও নাজমুল হক (২৮)। স্থানীয় সূত্রে জানাগেছে, বুধবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় মান্দা থানার উপ-পরিদর্শক মমিন ও সহকারি উপ-পরিদর্শক আব্দুর রহমান কালিতলা বাজারে গিয়ে সবজি ব্যবসায়ী আব্দুর রাজ্জাককে তল্লাসী চালিয়ে তার ব্যাগ থেকে ২০ পিচ ইয়াবা উদ্ধার পূর্বক তাকে আটক করেন। এসময় স্হানীয়রা তাকে ছাড়িয়ে নিতে পুলিশের নিকট দাবী করে বলেন, আব্দুর রাজ্জাক একজন গরীব মানুষ। সে সবজি ব্যবসা করে জীবন-যাপন করেন। সে কখনও মাদক ব্যবসার সঙ্গে জড়িত নয়। তাকে কেন মাদক দিয়ে ধরে নিয়ে যাচ্ছেন। কথাকাটির এক পর্যায়ে জনতার সাথে পুলিশের হাতাহাতির ঘটনা ঘটে। এই ঘটনায় আরো দুইজনকে আটক করেছে পুলিশ।
 
কালিতলা বাজারের প্রবীন আওয়ামী লীগ নেতা ও সমাজসেবক আলহাজ্ব সুবেদ আলী জানান, নিরপরাধ মানুষকে মাদক দিয়ে ফাঁসানো হয়েছে। সে একজন সহজ সরল সাদামেটে মানুষ। গরিব মানুষকে এভাবে মাদক দিয়ে ফাঁসানো ঠিক হয়নি। সে কখনও মাদকের সঙ্গে সম্পৃক্ত নয় বলে আমি জানি।এ ব্যাপারে পরানপুর ইউপি চেয়ারম্যান মাহফুজুর রহমান উজ্জল জানান, মাদকসহ রাজ্জাককে আটকের ঘটনা শুনে সেখানে উপস্থিত হয়। উপস্থিত জনতা সবাই আমাকে জানান, আব্দুর রাজ্জাক কখনও মাদকের সাথে জড়িত নয়। তাকে পরিকল্পিত ভাবে ফাঁসানো হয়েছে।

তিনি আরও জানান, ওই এলাকায় যারা মাদক ব্যবসা করে তাদের তালিকা আমার কাছে আছে। কখনও তার নাম শুনিনি।এ ব্যাপারে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদক ও সরকারি কাজে বাঁধা প্রদানের দায়ে পৃথক দুটি মামলা হয়েছে। মামলার পর তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়।

এমএসএম / এমএসএম

আদালতের আদেশ অমান্য করে বালিয়াকান্দিতে মুক্তিযোদ্ধা পরিবারের জমি দখল, আহত ৪

আজ থেকে শুরু হয়েছে ইলিশ শিকারে ২২ দিনের নিষেধাজ্ঞা

উলিপুরে আমনের পোকা দমনে পার্চিং পদ্ধতিতে সফল চাষিরা

ধামইরহাটে খেলনা ইউনিয়নে আদিবাসী নৃত্যের তালে তালে বৃক্ষপূজা’র মাধ্যমে কারাম উৎসব পালন

নিহত ৬ জনের প্রত্যেক পরিবারকে ২০ হাজার টাকা সহায়তা

চট্টগ্রামে মহানগর শ্রমিক লীগের বিক্ষোভ মিছিল

বিরামপুরে জুয়া খেলার অপরাধে গ্রেফতার ১১

দুর্গাপুরে মা ইলিশ সংরক্ষণ অভিযান

নোয়াখালীতে ২ মণ ইলিশ জব্দের পর এতিমখানায় বিতরণ

বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্রসহ ৩ অস্ত্র কারবারি আটক

দশমিনায় পানিতে ডুবে শিশুর মৃত্যু

দায়িত্বে অবহেলা ও অক্সিজেনের অভাবে নবজাতকের মৃত্যুর অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়ায় প্রাইভেটকারে অগ্নিকাণ্ড