ইবি'র ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন রাইজিং গ্যালাক্সি ও অপরাজিতা

news paper

ইবি প্রতিনিধি

প্রকাশিত: ২-১০-২০২২ দুপুর ১১:৩০

6Views

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) শেখ রাসেল স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট সম্পন্ন হয়েছে। এতে ছেলেদের টুর্নামেন্টে  'রাইজিং গ্যালাক্সি' ও মেয়েদের টুর্নামেন্টে 'অপরাজিতা' টিম চ্যাম্পিয়ন হয়েছে। শনিবার (১ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের ক্রিকেট মাঠে ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়।

জানা গেছে, গ্রীণ আর্কিটেক এন্ড গ্রীণ চাইল্ড এবং শাখা ছাত্রলীগের সহযোগিতায় বিশ্ববিদ্যালয় ক্রিকেট ক্লাব এই খেলার আয়োজন করে। টুর্নামেন্টে ছেলেদের ৬ টি টিম ও প্রথমবারের মত আয়োজিত মেয়েদের টুর্নামেন্টে ৩ টি টিম অংশগ্রহণ করে। ছেলেদের টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে '৭১ ব্লাস্টারকে' হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে 'রাইজিং গ্যালাক্সি'। এদিকে মেয়েদের টুর্নামেন্টের ফাইনালে  'প্রীতিলতা' টিমকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে 'অপরাজিতা' টিম।

ফাইনাল ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয় ক্রিকেট ক্লাবের সাধারণ সম্পাদক হুসাইন মোহাম্মদ বুলবুলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইন বিভাগের অধ্যাপক ড. শাহজাহান মণ্ডল ও সহকারী প্রক্টর ড. আমজাদ হোসেন। এছাড়া শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত, সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয় ও সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক শাহাব উদ্দীন ওয়াসিম সহ খেলোয়াড় ও বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সমাপনী বক্তব্য রাখেন শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত।

অনুষ্ঠানে বিজয়ী ও রানারআপ টিমের হাতে ট্রফি তুলে দেন অতিথিরা। এছাড়া ছেলেদের ম্যান অব দ্যা ম্যাচ হন 'রাইজিং গ্যালাক্সির' নয়ন, মোস্ট উইকেট টেকার ও মোস্ট স্কোরার হয় যথাক্রমে মারুফ ও শৈশব। ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হন '৭১ ব্লাস্টারের' শৈশব। এছাড়া মেয়েদের ম্যান অব দ্যা ম্যাচ হন 'অপরাজিতা' টিমের বিথী ও ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হন 'প্রীতিলতা' টিমের জান্নাতুল ফেরদাউস তানজিনা।


আরও পড়ুন