ঢাকা বৃহষ্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২

ঢাকা আসছেন নোরা ফাতেহি


বিনোদন ডেস্ক photo বিনোদন ডেস্ক
প্রকাশিত: ৭-১০-২০২২ দুপুর ১২:১৮

বলিউডে আইটেম গার্ল হিসেবে একেক সময় একেক সুন্দরী ঝড় তোলেন। এ মুহূর্তে বলিউড ইন্ডাস্ট্রিতে আইটেম গানে ঝলক দেখাচ্ছেন নোরা ফাতেহি। বৃহস্পতিবার দিবাগত রাতে এক ভিডিও বার্তায় তিনি জানান ১৮ নভেম্বর তিনি ঢাকা আসছেন। ‘গ্লোবাল এসিভার এওয়ার্ড-২০২২’ অনুষ্ঠানে যোগ দিতে আসছেন তিনি। ঢাকার একটি কনভেনশন সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে নাচবেন নোরা। অনুষ্ঠানে পুরস্কার বিতরণও করবেন তিনি। 

ভিডিও বার্তায় নোরা অনুষ্ঠান আয়োজকদের প্রশংসা করেন। সেই সঙ্গে বাংলাদেশের জনগণকে শুভেচ্ছা জানিয়ে বলেন, আপনাদের সঙ্গে দেখা করার জন্যে আমি মুখিয়ে আছি। এর আগে গত ৫ সেপ্টেম্বর ইভেন্টের আয়োজক শাহজাহান ভূইঁয়া জানান, সংস্কৃতি মন্ত্রণালয়ের অনুমতি না মেলায় বলিউড অভিনেত্রী নোরা ফাতেহির ঢাকা সফর বাতিল হয়েছে।

তিনি বলেন, নোরা ফাতেহিসহ সব বিদেশি অতিথিকে নিয়ে আয়োজিত কনসার্টগুলো আপাতত ডলার ক্রাইসিসের জন্য স্থগিত করেছে সরকার। জানা গেছে, অনুষ্ঠানে বলিউড এই সুন্দরী ‘সাকি সাকি’, ‘দিলবার’ গানের সঙ্গে ঝড় তুলবেন। এদিকে ব্যস্ত এই বলিউড তারকা নভেম্বর-ডিসেম্বরে অনুষ্ঠিতব্য কাতার বিশ্বকাপে পারফর্ম করবেন। এমনকি, ফিফা বিশ্বকাপের অফিসিয়াল মিউজিক ভিডিওতেও তাকে দেখা যাবে।

এছাড়া, আসন্ন কাতার বিশ্বকাপের মূলপর্বে নোরা ফাতেহিকে হিন্দি গানের তালে তালেও নাচতে দেখা যাবে। এর আগে, জেনিফার লোপেজ ও শাকিরার মতো তারকারা বিশ্বকাপ ফুটবলে পারফর্ম করছেন। এবার সেই তালিকায় নাম লেখাতে যাচ্ছেন নোরা ফাতেহিও। এর মাধ্যমে ভারত এবং বিশেষ করে দক্ষিণ পূর্ব এশিয়া থেকে প্রথমবারের মতো কেউ বিশ্বকাপ ফুটবলে পারফর্ম করতে যাচ্ছেন।

এবারের বিশ্বকাপ ফুটবলে নোরা ফাতেহির জন্য ফিফা অ্যানথেম তৈরির দায়িত্বে থাকবে রেডওয়ান। দক্ষিণ আফ্রিকায় আয়োজিত ২০১০ বিশ্বকাপে শাকিরার সুপারহিট ট্র্যাক ওয়াকা ওয়াকা-এরও প্রযোজনায় ছিল রেড ওয়ান। নোরা ফাতেহি জন্মসূত্রে মরোক্কান হলেও একাধিকবার বিভিন্ন সাক্ষাৎকারে নিজেকে ‘হৃদয়ে ভারতীয়’ বলে উল্লেখ করেছেন নোরা। ‘রোয়ার: টাইগার্স অব দ্য সুন্দরবনস’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে বলিউডে তার অভিষেক হয়েছিল।

প্রীতি / প্রীতি