ঢাকা বৃহষ্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২

২৫ বছরের সংসার ভাঙার গুঞ্জনে মুখ খুললেন নায়ক


বিনোদন ডেস্ক photo বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৩-১১-২০২২ দুপুর ১:০

তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা শ্রীকান্ত। ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেতা অসংখ্য দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। ব্যক্তিগত জীবনে দক্ষিণী সিনেমার অভিনেত্রী উমা মহেশ্বরী বা ওহার সঙ্গে ঘর বেঁধেছেন। কয়েক দিন ধরে জোর গুঞ্জন উড়ছে, ভেঙে যাচ্ছে এ তারকা দম্পতির ২৫ বছরের সংসার। পিংকভিলাসহ একাধিক সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

দক্ষিণী সিনেমার ফিল্ম ইন্ডাস্ট্রিতে শ্রীকান্ত-ওহার বিবাহবিচ্ছেদের গুঞ্জনের হাওয়া বইলেও এ বিষয়ে এতদিন মুখে কুলুপ এঁটেছিলেন তারা। অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন শ্রীকান্ত। ‘স্বরভিষেকম’খ্যাত এ অভিনেতা বলেন—‘আমরা ব্যক্তিগত জীবনে ভালো আছি। ওহাকে নিয়ে ঘুরেবেড়াচ্ছি; এ মুহূর্তে তামিলনাড়ুতে রয়েছি। আমাদের ভ্রমণ শেষে আমি কেরালায় যাব। সেখানে নতুন একটি সিনেমার শুটিং শুরু করব।’

১৯৯১ সালে তেলেগু ভাষার ‘পিপল’স এনকাউন্টার’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন শ্রীকান্ত। ১৯৯০ সালে কন্নড় ভাষার সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় পা রাখেন ওহা। ১৯৯৪ সালে তেলেগু ভাষার ‘আমি’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেন তারা। এ সিনেমার শুটিং সেটে তাদের পরিচয়। পরবর্তীতে তা বন্ধুত্ব ও প্রেমে রূপ নেয়।

১৯৯৭ সালের ২০ জানুয়ারি বিবাহবন্ধনে আবদ্ধ হন ওহা-শ্রীকান্ত। বিয়ের পর চলচ্চিত্রকে বিদায় জানান ওহা। পুরোপুরি সংসারে মনোযোগী হন এই নায়িকা। এ সংসারে তাদের দুই ছেলে ও একটি কন্যা সন্তান রয়েছে। তাদের পুত্র অভিনেতা রোশান। প্রায় সাত বছর আগে নায়ক হিসেবে তিনিও চলচ্চিত্রে পা রেখেছেন। 

প্রীতি / প্রীতি