ঢাকা বৃহষ্পতিবার, ২ ফেব্রুয়ারী, ২০২৩

বিমানে লাগেজ হারিয়ে ক্ষুব্ধ রানা দাগ্গুবতি


বিনোদন ডেস্ক photo বিনোদন ডেস্ক
প্রকাশিত: ৫-১২-২০২২ দুপুর ১২:৪

বিমান থেকে লাগেজ খোয়ালেন ‘বাহুবলি’খ্যাত অভিনেতা রানা দাগ্গুবতি। রোববার (৪ ডিসেম্বর) ওই বিমান সংস্থার লোগো পোস্ট করে এক টুইটে এই অভিযোগ করেন তিনি। টুইটে রানা দাগ্গুবতি লিখেন—‘দেশের সবচেয়ে জঘন্য বিমান সংস্থার অভিজ্ঞতা। যারা জানেন না ফ্লাইটের সময় কখন। আমার লাগেজ হারিয়ে গেছে, যার কোনো সন্ধান পাওয়া যায়নি। বিমানের কর্মীরাও এ বিষয়ে কিছু জানেন না।’

লাগেজ হারানোর বিষয়টি নিয়ে একাধিক টুইট করেন রানা। বিষয়টি নিয়ে জোর সমালোচনা চলছে সোশ্যাল মিডিয়ায়। পরবর্তীতে বিষয়টি ওই বিমান সংস্থার নজরে আসে। রানার টুইটে মন্তব্য করে ক্ষমা চায় প্রতিষ্ঠানটি।

সোমবার (৫ ডিসেম্বর) ভোরে ওই বিমান কর্তৃপক্ষ রানার টুইটের কমেন্ট বক্সে লিখেন— ‘এই অব্যবস্থার জন্য আমরা ক্ষমা চেয়ে নিচ্ছি। তবে নিশ্চিন্ত থাকুন, আমাদের সংস্থা আপ্রাণ চেষ্টা চালাচ্ছে, যাতে আপনার মালপত্র যত তাড়াতাড়ি সম্ভব উদ্ধার করে আপনার কাছে পৌঁছে দেওয়া যায়।’

এ ফ্লাইটে কোথায় যাচ্ছিলেন রানা, তা জানা যায়নি। তবে সম্প্রতি ৫৩তম গোয়া আর্ন্তজাতিক চলচ্চিত্র উৎসবের শেষ দিনে হাজির ছিলেন তিনি। ধারণা করা হচ্ছে, সেখান থেকে ফেরার পথে এই বিপত্তি ঘটেছে।

এস এস রাজামৌলি পরিচালিত বহুল আলোচিত ও ব্যবসাসফল সিনেমা ফ্যাঞ্চাইজি ‘বাহুবলি’। এ সিরিজে বল্লালদেব চরিত্রে অভিনয় করেন রানা দাগ্গুবতি। নেতিবাচক এ চরিত্রে অভিনয় করে দর্শকের দারুণ প্রশংসা কুড়ান। অভিনয় ক্যারিয়ারে অসংখ্য ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন এই অভিনেতা। 

প্রীতি / প্রীতি