ঢাকা বৃহষ্পতিবার, ২ ফেব্রুয়ারী, ২০২৩

ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে বাগদান সারলেন ‘বিগ বস’ বিজয়ী দিব্যা


বিনোদন ডেস্ক photo বিনোদন ডেস্ক
প্রকাশিত: ৬-১২-২০২২ দুপুর ১:৫২

ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে বাগদান সারলেন ‘বিগ বস’ বিজয়ী দিব্যা আগরওয়াল। তার হবু বরের নাম অপূর্ব পাদগাওকর। সোমবার (৫ ডিসেম্বর) মধ্যরাতে দিব্যা তার ইনস্টাগ্রামে কয়েকটি ছবি পোস্ট করেন। আর ক্যাপশনে লিখেন— ‘আমি এই হাসি কখনো থামাতে পারব? সম্ভবত না। জীবন আরো উজ্জ্বল হয়ে উঠেছে এবং এই জার্নি ভাগ করে নেওয়ার জন্য সঠিক মানুষকে খুঁজে পেয়েছি। তার বাইকো (স্ত্রী) চিরকালের জন্য প্রতিশ্রুতিবদ্ধ। গুরুত্বপূর্ণ এ দিন থেকে কখনো একা চলতে চাই না।’

এ পোস্টে কয়েকটি ছবিও শেয়ার করেছেন দিব্যা। একটি ছবিতে দেখা যায়, তার বাঁ হাতের অনামিকায় শোভা পাচ্ছে বাগদানের আংটি। আরেকটি ছবিতে রয়েছে শুধু বাগদানের আংটি। যাতে লেখা রয়েছে— ‘বাইকো।’ এ শব্দটি ক্যাপশনের শেষ বাক্যের আগের বাক্যে ব্যবহার করেছেন তিনি। ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানিয়েছে, ‘বাইকো’ শব্দটি মারাঠি। যার অর্থ স্ত্রী।

দিব্যার বাগদান অনুষ্ঠানে শোবিজের অনেকে উপস্থিত ছিলেন। এ তালিকায় রয়েছেন— নিশাত ভাট, ঋদ্ধিমা পণ্ডিত, এশা গুপ্তা, বিশাল আদিত্য সিং প্রমুখ।

এর আগে বরুণ সুদের সঙ্গে সম্পর্কে ছিলেন দিব্যা। ২০১৮ সালে এ সম্পর্কে জড়ান তিনি। চলতি বছরের মার্চে চার বছরের প্রেমের সম্পর্কের ইতি টানেন এই যুগল। এরপর ঘনিষ্ঠ বন্ধু অপূর্বর সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। আর বছর না পেরোতেই বাগদান সারলেন দিব্যা। তার হবু বর অপূর্ব পেশায় ইঞ্জিনিয়ার ও ব্যবসায়ী। মুম্বাইয়ে তার চারটি রেস্তোরাঁ রয়েছে। 

প্রীতি / প্রীতি