ধামইরহাটে মুদি দোকানে চুরি : নগদ টাকাসহ ৫ লক্ষাধিক টাকার ক্ষতি

news paper

এম.এ মালেক, ধামইরহাট

প্রকাশিত: ২৯-৫-২০২১ দুপুর ১:৫১

22Views

নওগাঁর ধামইরহাটে মুদি দোকানে চুরি সংঘটিত হয়েছে। এতে দোকান মালিকের নগদ টাকাসহ ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

দোকান মালিক আব্দুল হান্নানের বরাত দিয়ে তার ছোট ভাই নূরনবী জানান, ধাামইরহাট পৌর সদরের টিঅ্যান্ডটি মোড়ের মোমেনা নিউমার্কেটে হান্নান ভ্যারাইটি স্টোর নামক মুদি দোকানটি তার ভাই প্রতিদিনের ন্যায় শুক্রবার (২৮ মে) রাত ১০টার পর দোকান বন্ধ করে বাড়ি যান। সকালে চুরির বিষয়টি জানতে পারলে দোকানে এসে দেখেন তার দোকানের চারটি তালা ভেঙে শাটারের অংশ ভেঙে দোকানে প্রবেশ করে চোরের দল নগদ ২ লাখ ৬০ হাজার টাকা, ২ লাখ টাকার মজুদকৃত সিগারেট, মোবাইল কার্ড ৫০ হাজার টাকার ও কিছু মালামালও চুরি গেছে। বিষয়টি জানার পর পুলিশের পক্ষ থেকে এসআই আলমগীর হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন এবং থানায় বণিক সমিতির নেতৃবৃন্দদের নিয়ে নৈশপ্রহরীকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলে দোকান মালিক হান্নান জানান। ইতিপূর্বেও ওই দোকাননে আরো দুবার চুরি হয়েছিল।

টিঅ্যান্টটি বাজার বণিক সমিতিরি সভাপতি আজিজার রহমান বলেন, বিষয়টি নিয়ে থানা পুলিশের সহযোগিতায় অগ্রগতির প্রচেষ্টা চলমান আছে।

ধামইরহাট থানার ওসি আবদুল মমিন বলেন, বিষয়টি নিয়ে লিখিত কোনো অভিযোগ হাতে পাইনি। অভিযোগ পেলে চুলচেরা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

দুপুর ১টা পর্যন্ত ভুক্তভোগী আব্দুল হান্নান থানায় অভিযোগ দেয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন বলে প্রতিবেদককে জানান।


আরও পড়ুন