জাবি প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি শিহাব, সেক্রেটারি হাসিব

news paper

মাজহার তাহমিদ, জাবি

প্রকাশিত: ২২-১-২০২৩ দুপুর ৪:২৮

10Views

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের কার্যকরী পরিষদ ২০২৩-২৪ সেশনের নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের সরকার ও রাজনীতি বিভাগের ৪৭ ব্যাচের শিক্ষার্থী এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ইংরেজি  বিভাগের ৪৭তম ব্যাচের শিক্ষার্থী হাসিব সোহেল।
 
রবিবার (২২ জানুয়ারি) দুপুর সোয়া ১ টায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মো. শাহেদুর রশিদ এ ফলাফল ঘোষণা করেন। এর আগে সকাল সাড়ে ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে সুষ্ঠুভাবে ভোট অনুষ্ঠিত হয়।
 
নব নির্বাচিত কমিটির সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মোসাদ্দেকুর রহমান। এছাড়া যুগ্ম-সম্পাদক পদে নোমান বিন হারুন, কোষাধ্যক্ষ জুবায়ের আহমেদ, দপ্তর সম্পাদক ওয়াজহাতুল ইসলাম, গ্রন্থাগার সম্পাদক তানভীর ইবনে মোবারক  এবং কার্যকরী সদস্য হিসেবে মো: সৌরভ ও রাহাত চৌধুরী নির্বাচিত হয়েছেন।
 
ফলাফল ঘোষণার পর শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মো. শাহেদুর রশিদ, নির্বাচন কমিশনার সরকার ও রাজনীতি বিভাগের জনাব মো. কামরুল হাসান ও সাংবাদিকতা ও গণমাধ্যম অধ্যয়ন বিভাগের জনাব মৃধা মো. শিবলী নোমান সহকারী নির্বাচন কমিশনার (সচিব) জাবি প্রেসক্লাবের সাবেক সাবেক সাধারণ সম্পাদক মুহাম্মদ খলিলুর রহমান।এছাড়াও সাবেক সভাপতি হাসান তানভীর সহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন