ঠাকুরগাঁওয়ে সাইবার অপরাধের বিরুদ্ধে শিল্প সংস্কৃতি বিষয়ক সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

news paper

কামরুল হাসান, ঠাকুরগাঁও

প্রকাশিত: ২৪-১-২০২৩ বিকাল ৫:৪

7Views

ঠাকুরগাঁওয়ে সাইবার অপরাধের বিরুদ্ধে শিল্প সংস্কৃতি বিষয়ক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। মঙ্গলবার শহরের আর, কে, স্টেট উচ্চ বিদ্যালয়ের উন্মুক্ত চত্বরে  আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
জেলা শিল্পকলা একাডেমীর আয়োজনে অনুষ্ঠিত সভায় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো: ফখরুল ইসলাম জুয়েলের সভাপতিত্বে বক্তব্য দেন প্রধান অতিথি জেল প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: তারেক হাসান তাহসিন, বিশেষ অতিথি ঠাকুরগাঁও প্রেসক্লাব সভাপতি মনসুর আলী, বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহিদুল ইসলাম স্বপন, সহকারী শিক্ষক ফেরদৌস আরা বেগম, ফারজানা কলি, অভিভাবক সদস্য শাহিনুর আলম শাহিন, ১০ম শ্রেণীর শিক্ষার্থী আমিনা বেগম, ৯ম শ্রেণীর শিক্ষার্থী ফাহিম হোসেন, মাহফুজ আলী, সুমাইয়া আক্তার প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা শিল্পকলা একাডেমীর কালচারাল অফিসার সৈয়দ জাকির হোসেন ইমন। আলোচনা সভায় বক্তারা সাইবার অপরাধের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন এবং সাইবার অপারাধের বিরুদ্ধে শিল্প-সংস্কৃতির সংশ্লিষ্টতা বিষয়ে আলোচনা করা হয়। পরে একটি মনোজ্ঞ ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে স্থানীয় শিল্পীগণ নৃত্য ও সঙ্গীত পরিবেশন করেন।

আরও পড়ুন