উত্তরার ইহসানুল উম্মাহ তাহফিজ মাদরাসায় কুরআনের সবক প্রদান

news paper

এইচ এম মাহমুদ হাসান, উত্তরা

প্রকাশিত: ১৮-৩-২০২৩ রাত ৯:৩৮

29Views

রাজধানী উত্তরার ইহসানুল উম্মাহ তাহফিজ মাদরাসায় পবিত্র কুরআনের সবক প্রদান আলোচনা সভা ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শনিবার ১৮ মার্চ বিকেলে ইহসানুল উম্মাহ তাহফিজ মাদরাসার নির্বাহী পরিচালক হাফেজ মাওলানা মুফতি মুহাম্মাদ ইমাম হোসাইনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উত্তরা ১৫ নং সেক্টর বেপজা কোয়ার্টার মসজিদের খতিব ও ইসলামী আলোচক, মুফতি শাহ আলম ফয়জুল্লাহ।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,পবিত্র কুরআন মাজিদের শিক্ষা অর্জনের মাধ্যমে আজকের শিশুরাই হাফেজ হিসেবে গড়ে উঠে আগামীদিনে দেশ ও জাতির জন্য কল্যাণ বয়ে আনছে ও আনবে এবং সমাজকে শিরক, বি’দাতমুক্ত সমাজ হিসেবে গড়ে তুলতে হবে। তাই পবিত্র কুরআন হিফজ করার শিক্ষা প্রতিষ্ঠানগুলো রক্ষার দায়িত্ব আমাদের সবাইকে সম্মিলিতভাবে নিতে হবে।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ব্যারিস্টার জাহাঙ্গীর আলম,জাকির হোসেন রকি ও বাংলাদেশ ছাত্রলীগ উত্তরা পশ্চিম থানার সভাপতি, শাকিল উজ জামান বিপুল ও দৈনিক সকালের সময়ের প্রতিবেদক ও প্রেজেন্ট নিউজের সহ-সম্পাদক, এইচ এম মাহমুদ হাসান।
 এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ইহসানুল উম্মাহ তাহফিজ মাদরাসার শিক্ষক, হাফেজ আব্দুল আজিজ,মাওলানা আব্দুল খালেক, মাস্টার আলী আকবর, হাফেজ মাওলানা মনিরুল হাসান,হাফেজ মাওলানা আলমগীর হোসাইনসহ আরো অনেক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন