নেট দুনিয়ায় ভাইরাল আরিয়ান শান্তর 'মেঘনা পাড়ে' গান

news paper

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২৩-৫-২০২৩ বিকাল ৫:২১

95Views

সম্প্রতি প্রকাশ হওয়া মেঘনা পাড়ে যাবো নারে গানটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক ,টিকটক ও  ইউটুবে  ব্যাপক সাড়া ফেলেছে।  গানটিতে কণ্ঠ দিয়েছেন তরুণ প্রজন্মের জনপ্রিয় শিল্পী আরিয়ান আহাম্মেদ শান্ত। গানটি লিখেছেন মিলন খান। 

মেঘনা পাড়ে গানটির মধ্যে দিয়ে বাউলের  অভিমান ফুটে উঠেছে।  কিন্তু কেন বাউলের এত অভিমান?প্রশ্নের  উত্তরে গানের কবি মিলন খান বলেন- অভিমান মানেইতো গান।  বাউলের সুখ-দুঃখ,আনন্দ,বেদনা ও অভিমান সবই হলো গান।  জীবন থেকে নেওয়া, স্মৃতির পাতা থেকে নেওয়া, কষ্ট থেকে নেওয়া, না পাবার বেদনা থেকে নেওয়া শব্দমালা গেথে " মেঘনা পাড়ে যাবো নারে " গানের সৃষ্টি। মিলন খান আরো বলেন আরিয়ান শান্ত আমার যথেষ্ট পছন্দের একটি ছেলে, ছেলেটি বেশ ভালো গান করে, তবে বিকৃত রুচির গানে যেন জড়িয়ে না পড়ে সেইজন্য আরিয়ান শান্তর কন্ঠে তুলে দিতে চাই আমার কথা সুরে আরো বেশ কিছু গান। আমার বিশ্বাস এই প্রজন্মের তরুণদের মাঝে আরিয়ান শান্ত খুব সম্ভাবনাময় একটি ছেলে, যদি মেঘনা পাড়ে যাবো নারে গানটির মত বেশ কিছু গান আরিয়ানের কন্ঠে মুক্তি পায় তবে আমার বিশ্বাস খুবই অল্প সময় দর্শকের মনে জায়গা করে নিতে পারবে  এই প্রতিভাবান কন্ঠ শিল্পী।

ইতিমধ্যে গানটি লক্ষ লক্ষ ভিউ ও শেয়ার হয়েছে ।  প্রতিদিনই শত শত ফেইসবুক  পেইজ, টিকটক এবং অসংখ্য ইউটিউব চ্যানেলে শেয়ার হচ্ছে, মেঘনা পাড়ে যাবো নারে গানটি।  গানটির শিল্পী আরিয়ান শান্ত বলেন , মেঘনা পাড়ে গানটি খুব দ্রুত মানুষের মনে জায়গা করে নিয়েছে। গানটি গাইতে পেরে আমি খুব আনন্দিত।  এছাড়া দর্শকদের ভালোবাসা আমাকে অনেক অনুপ্রাণিত করে। লক্ষ লক্ষ মানুষ গানটির সাথে মুখ মিলিয়েছে ও ভিডিও করে তাদের ফেইসবুক ,টিকটক ও ইউটুব চ্যানেলে ছাড়ছে। আশা  করি দর্শকদের এইরকম ভালোবাসা ও সাপোর্ট থাকলে আমি আরো নতুন নতুন গান উপহার দিতে পারবো।


আরও পড়ুন