বিআরটিএ'র দুর্নীতি বন্ধে চট্টগ্রামে সংবাদ সম্মেলন

news paper

চট্টগ্রাম ব্যুরো

প্রকাশিত: ২৫-৫-২০২৩ বিকাল ৬:৪৬

4Views

 বাংলাদেশ রোড ট্র্যান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) চট্টগ্রাম অফিসে মালিক চালকদের হয়রানি ও অফিসারদের দূর্নীতি বন্ধসহ ৭ দফা দাবিতে সংবাদ সম্মেলন করেছে চট্টগ্রাম পিকআপ, সিএনজি, টেম্পু ও পণ্য পরিবহণ মালিক চালক ঐক্য পরিষদ। বৃহস্পতিবার (২৫ মে) সকালে নগরীর আকবর শাহ এলাকায় সংগঠনের কার্যালয়ে এই সংবাদ সম্মেলন হয়েছে।
 
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সংগঠনের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা আরো বলেন, 
টো মামলা পস মেশিনে বন্ধ করা এবং সর্বোচ্চ এক হাজার টাকা জরিমানা ও রেকার ভাড়া ৭৫০ টাকা আদায়, পিকআপ ও পণ্য পরিবহন গাড়ির মালামাল রাস্তায় উঠানামা করার সময় নো-পার্কিং মামলা বা টো মামলা না দেয়া,  যে কোনো গাড়ি টো হলে সড়ক পরিবহন আইন-২০১৮ এর সর্বনিম্ন একটা ধারায় জরিমানা ধার্য করা, কাগজপত্র দেখার নামে জেলা হাইওয়ে ও মেট্রো এলাকায় পুলিশি হয়রানি না করা, যেখানে সেখানে স্পিড ব্রেকার না দেওয়ার আহবান জানান।
 
চট্টগ্রাম পিকআপ সিএনজি টেম্পু ও পণ্য পরিবহন মালিক চালক ঐক্য পরিষদের পক্ষে সাংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি অলি উদ্দিন হাওলাদার,  সহসভাপতি কালিম শেখ, চট্টগ্রাম বেবি টেক্সি সিএনজি মালিক সমিতির সভাপতি তানবির,   বাংলাদেশ অটোরিকশা শ্রমিক লীগের চট্টগ্রাম নগর কমিটির সভাপতি  নুরুল ইসলাম প্রমূখ। 

আরও পড়ুন