মধুখালীতে ওসি শহিদুল ইসলামের চতুরতায় আটক হয়েছে শিশু হত্যাকারী মাদ্রাসা শিক্ষক

news paper

মেহেদী হোসেন পলাশ, মধুখালী

প্রকাশিত: ২৯-৫-২০২৩ রাত ৮:৫৩

103Views

ফরিদপুরের মধুখালীতে পৌরসদরে পূর্বগাড়াখোলা গ্রামে অবস্থিত মোহাম্মাদিয়া আসিয়া মাদরাসা ও এতিম খানার শিক্ষক হেদায়েতুল্লাহ এক শিশুকে শ্বাসরোধ করে হত্যা করেছে।  সে নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলার পেরেরচর গ্রামের মোহসিন মিয়ার একমাত্র ছেলে। 
 
অন্য এক শিক্ষার্থীকে বলাৎকার দৃশ্য দেখে ফেলায় মাদ্রাসা ছাত্র ৭ বছরের শিশু ইমান আলীকে মুখ চেপে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে জানান মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম।  নওপাড়া ইউনিয়নের সমসকান্দী গ্রামের মোঃ হৃদয় মোল্যার ছেলে মোঃ ইমান আলী মোল্যা(৭) উপজেলার রায়পুর ইউনিয়নের ব্যাসদী গ্রামে নানা,নানীর সাথেই বসবাস করত এবং জানা যায় ছয় মাস যাবত এই মাদ্রাসাতে আসা-যাওয়া করে পড়াশোনা করত। 
 হত্যার বিষয়ে মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শহিদুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি সাংবাদিকদের জানান, মাদরাসার সভাপতি হাজী আব্দুস সালাম মিয়া মোবাইলে তাকে জানান মোহাম্মাদিয়া আসিয়া মাদরাসা ও এতিম খানায় একটি শিশুকে হত্যা করা হয়েছে । হত্যা কারী শিক্ষককেও পাওয়া যাচ্ছে না। খবর পেয়ে তাৎক্ষণিক ছুটে গিয়ে, দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা-খুলনা মহাসড়েকের মাঝকান্দী নামক এলাকা থেকে অন্য আর এক শিশু শিক্ষার্থী সহ আসামিকে সুকৌশলে আটক করা হয় ।  ওসি শহিদুল ইসলাম আরো বলেন,অপর এক শিশুর জবানবন্দি থেকে জানা যায়, বলাৎকার দৃশ্য দেখে ফেলায় ইমান আলীকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি হত্যার দায় স্বীকার করেছেন। লাশ ময়না তদন্তের জন্য ফরিদপুর মর্গে প্রেরন করা হয়েছে।

আরও পড়ুন