কোরবানি ঈদে অভিনেতা রোমেল ইশতিয়াক এর ব্যস্ততা

news paper

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২৯-৫-২০২৩ রাত ৮:৫৮

66Views

বহুমূখি প্রতিভার অধীকারি অভিনেতা রোমেল ইশতিয়াক একাধারে  মঞ্চ টেলিভিশনের একজন নিয়মিত সফল অভিনেতা হিসাবে কাজ করছেন। তিনি একজন অভিনেতা,উপস্থাপক,আবৃত্তিকার,নাট্যকার,গীতিকার, সুরকার,কন্ঠ শিল্পী,ডান্সার,মিউজিশিয়ান সহ সাহিত্য সংস্কৃতির সকল ধারায় যার বিচরন।

গত দুই বছরে রোমেল ইশতিয়াক অভিনিত সামাজিক গল্পের অসংখ্য নাটক সফলতার মুখ দেখেছে। আসছে কোরবানি ঈদ উপলক্ষে তার সাথে আলাপ চারিতায় আমরা জানতে পেরেছি। এবারের ঈদে তাকে নিয়ে বাংলাদেশের জনপ্রিয় বেশ কিছু পরিচালকের নির্দেশনায় একক নাটক এর কাজ চলছে। আমাদের রিপোর্ট লেখা পর্যন্ত তিনি জানিয়েছেন তার অভিনিত কোরবানি ঈদের নাটকের সংখ্যা হয়তো ৮ থেকে ১০ টা। কিংবা এর অধিকও হতে পারে। রোমেল ইশতিয়াক আরো বলেন।এবারের ঈদে তার চেহারা দিয়ে একটি কার্টুন মেকিং কম্পানি, কার্টুন নির্মানের জন্য তার সাথে চুক্তি বদ্ধ হয়েছে। ডিজিটাল কোরবানি শিরোনামে এই কার্টুন ড্রামাটি রোমেল ইশতিয়াক নিজেই চিত্রনাট্য ও রচনা করেছেন। কোরবানি ঈদে তার যে একক নাটক দর্শকরা দেখতে পাবেন। সেগুলি হলো। জনপ্রিয় পরিচালক আকাশ রঞ্জন এর রচনা ও পরিচালনায় আসছে পুরুষের কান্না, জাহিদুল ইসলাম মিলন এর ফার্মেসী ক্রাইসিস। সোহেল রানার মায়ের নামে মামলা,সুমন সানির মা, মো: রানার বিধবার বিয়ে, স্বর্গ সুখের স্বামী, বউ অফিসার স্বামী বেকার, সহ অসংখ্য, নাটকে অভিনয় করছেন বাংলাদেশের অন্যতম প্রতিভাবান,গুনিত্বের সেঞ্চুরিয়ান- অভিনেতা রোমেল ইশতিয়াক।

অভিনেতা রোমেল ইশতিয়াক আরো বলেন ভিউয়ের চিন্তা করে খারাপ গল্পে কাজ করতে চাইনা। ভালো গল্পে কাজ করে। যদি ভিউ কম হয় হোক। তবুও ভালোর সাথে আছি, ভালোর সাথেই থাকবো। বাংলাদেশ সহ প্রবাসী সকল ভাই ও বোনদের জন্য অভিনেতা রোমেল ইশতিয়াক অগ্রিম কোরবানি ঈদের শুভেচ্ছা জানিয়েছে।


আরও পড়ুন