গোবিন্দগঞ্জে সরকারের উন্নয়ন প্রচারে গনসংযোগ ও উঠান বৈঠক

news paper

গোবিন্দগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৯-৯-২০২৩ দুপুর ৪:২৯

21Views

গাইবান্ধার গোবিন্দগঞ্জের কোচাশহর ইউনিয়নের পঞ্চগ্রাম দাখিল মাদ্রাসা মাঠে “শেখ হাসিনার অঙ্গিকার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ" শীর্ষক গণসংযোগ ও উঠান বৈঠক অনুষ্ঠিত।

সোমবার দিনব্যাপী উপজেলার কোচাশহর ইউনিয়নের চাঁদপাড়া বাজার, বুনাতলা বাজার ও নয়ারহাট বাজারে শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড সর্বস্তরের মানুষের মাঝে তুলে ধরে লিফলেট বিতরন শেষে সন্ধ্যায় পঞ্চগ্রাম দাখিল মাদ্রাসা মাঠে উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গাইবান্ধা-৪ আসনের মনোনয়ন প্রত্যাশী গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান।

কোচাশহর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান সরকারের সভাপতিত্বে উপজেলা ছাত্রলীগের সদস্য কপিরুল ইসলাম রানার সঞ্চালনায় উঠান বৈঠকে আরও বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও কোচাশহর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবু সুফিয়ান মন্ডল গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সদস্য ও মহিমাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম প্রধান,পৌর যুবলীগের আহবায়ক জাহাঙ্গীর আলম মিন্টু, উপজেলা আওয়ামী লীগ নেতা ও কোচাশহর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক(ভারঃ) আইয়ুব হোসেন, রাজাহার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল রানা শিবলু,উপজেলা কৃষকলীগের দপ্তর সম্পাদক বোরহান উদ্দিন লেলিন,ইউপি সদস্য শেখ আশাদুল ইসলাম,

এসময় প্রধান অতিথি আব্দুল লতিফ প্রধান বলেছেন, পদ্মা সেতু, মেট্রোরেল, বঙ্গবন্ধু টানেলসহ সারা দেশের সব উন্নয়ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যই সম্ভব হয়েছে। সিঙ্গাপুর বা মালয়েশিয়ায় আজকের এ উন্নয়ন সেদেশে সরকারের ধারাবাহিকতার ফলেই সম্ভব হয়েছে। তিনি বলেন, ‘বাংলাদেশে যে উন্নয়ন হয়েছে সেটিও বর্তমান সরকার টানা কয়েক বছর ক্ষমতায় থাকার কারণেই হয়েছে। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে আগামীতে সরকারের এই ধারাবাহিকতা রাখতে হবে।’

তিনি আরও বলেন বছরের পর বছর সরকার পরিবর্তন হলে কোনও দিনই পদ্মা সেতু হতো না। সরকার পরিবর্তন হলে আরেক সরকার এসে বলতো এখানে না হয়ে পদ্মাসেতু হবে আরেক জায়গায়। মালয়েশিয়া ও সিঙ্গাপুরে যে উন্নয়ন হয়েছে, সেখানে একই সরকার দীর্ঘমেয়াদী ক্ষমতায় ছিল বলেই হয়েছে৷ দেশে যে উন্নয়ন হয়েছে সেটিও বর্তমান সরকার টানা কয়েক বছর ক্ষমতায় থাকার কারণেই হয়েছে। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে আগামীতে সরকারের এই ধারাবাহিকতা রাখতে হবে।


আরও পড়ুন