শরণখোলায় ষষ্ঠ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

news paper

মাসুদ মীর, শরণখোলা

প্রকাশিত: ১৯-৯-২০২৩ দুপুর ৪:৩০

29Views

বাগেরহাটের শরণখোলায় ষষ্ঠ শ্রেণীর স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আব্দুল হক মোল্লা (৬৫) নামের এক মুদি দোকানিকে গ্রেফতার করেছে পুলিশ। থানায় মামলা হওয়ার পর সোমবার দিবাগত রাতে দোকানিকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।
শরণখোলা থানার অফিসার ইন চার্জ মোঃ ইকরাম হোসেন জানান, উপজেলার সুন্দরবন সংলগ্ন শরণখোলা গ্রামে বেসরকারী উন্নয়ন সংস্থা কর্তৃক পরিচালিত কোডেক স্কুল নামের একটি শিক্ষা প্রতিষ্ঠনে অধ্যায়নরত ওই ছাত্রীর পিতা-মাতা কাজের সুবাধে ভারতে থাকেন। তারা দুইবোন বাড়িতে থাকেন। কোডেক স্কুলের সামনে আব্দুল হক মোল্লার দোকন থেকে তারা প্রায়ই কেনাকাটা করেন। গত ১৪ সেপ্টেম্বর সকাল ৯টার দিকে ষষ্ঠ শ্রেণীর ছাত্রী একা ওই দোকানে খাবার কিনতে যায়। এসময় একা পেয়ে মুদি দোকানি আব্দুল হক ছাত্রীটিকে ঝাপটে ধরে দোকানের পিছনে নিয়ে শ্লীলতাহানি ঘটায়। বিষয়টি সে তার বোনকে জানায় এবং স্কুলে যাওয়া বন্ধ করে দেয়। এরপর তাদের বাবা-মার সাথে ফোনে কথা বলার পরে সোমবার রাতে ছাত্রীটির বোন বাদী হয়ে শরণখোলা থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পরে পুলিশ আব্দুল হক মোল্লাকে গ্রেফতার করে। 
এছাড়া ওই ছাত্রীর বয়স নির্ধারণের জন্য বাগেরহাট সদর হাসপাতালে এবং ২২ ধারায় জবান বন্ধির জন্য আদালতে নিয়ে যাওয়া হয়েছে।


আরও পড়ুন