ধামইরহাটে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় ইসবপুর ইউনিয়ন চ্যাম্পিয়ন

news paper

এম.এ মালেক, ধামইরহাট

প্রকাশিত: ৩১-৫-২০২১ রাত ৮:২

24Views

নওগাঁর ধামইরহাটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব-১৭-এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩১ মে) বিকেল ৪টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে চূড়ান্ত খেলায় প্রতিদ্বন্দ্বিতা করে ইসবপুর ইউনিয়ন একাদশ বনাম জাহানপুর ইউনিয়ন একাদশ। বৃষ্টির কারণে স্বল্প সময়ের খেলায় ইসবপুর ইউনিয়ন একাদশ ১-০ গোলে জাহানপুরকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। খেলা শেষে বিজয়ী ও বিজিত দলের হাতে পুরস্কার তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি গনপতি রায়।

এ সময় সহকারী কমিশনার (ভূমি) সিব্বির আহমেদ, সরকারি এমএম কলেজের সাবেক অধ্যক্ষ ও ধামইরহাট উপজেলা মানবাধিকার কমিশনের সভাপতি অধ্যক্ষ মো. শহিদুল ইসলাম, ইসবপুর ইউনিয়ন দলের টিম লিডার ইউপি চেয়ারম্যান ইমরুল কায়েশ বাদল, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক প্রভাষক মিনহাজুল হক সরকার শিবলী, পৌরসভার প্যানেল মেয়র কাউন্সিলর মেহেদী হাসান, উত্তরবঙ্গের জনপ্রিয় ধারাভাষ্যকার খোরশেদ রায়হান, উপজেলা ফুটবল ফেডারেশনের সভাপতি নাসির আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, গত ২৪ মে বিকেল সাড়ে ৪টায় উপজেলা প্রশাসন ধামইরহাটের আয়োজনে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সহযোগিতা ও পৃষ্ঠপোষকতায় ধামইরহাট শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন বিদ্যুৎ, জ্বলানি ও খনিজসম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. শহীদুজ্জামান সরকার এমপি।


আরও পড়ুন