বাধার সম্মুখীন হয়েও ৫০ সংযোগ বিচ্ছিন্ন করল তিতাস

news paper

শাওন হুসাইন

প্রকাশিত: ১৪-৫-২০২৪ রাত ৯:২৩

795Views

মঙ্গলবার রাজধানীর  তিতাসের গুলশান অফিসের অধিভুক্ত গুলশান, বনানী, আফতাবনগর, বাড্ডা, খিলখেত,কুড়িল  বিশ্বরোডসহ অধিভুক্ত এলাকায় তিতাস বিশেষ অভিযান পরিচালন করে। 

অভিযানে তিতাসের রাজস্ব ডিভিশনের মহাব্যবস্থাপক মো.রশিদুল আলমের নেতৃত্বে ২৫টি টিম বিশেষ অভিযান পরিচালনা করে ৫০টি আবাসিক সংযোগ বিচ্ছিন্ন করেন। বকেয়া বিলের  কারণে ৩৯ টি ও অবৈধ গ্যাস ব্যবহারের কারণে ১১ টি।

অভিযান পরিচালনা কালে বিল পরিশোধ  ব্যর্থ ও অবৈধ সংযোগ গ্রহণকারীদের সংযোগ বিচ্ছিন্ন করতে গেলে তিতাস  কর্মকর্তারা  নানা ধরনের  বাধার সম্মুখীন  হতে হয়।  

অভিযান চলাকালে সাংবাদিকদের সঙ্গে  সাক্ষাৎকারে  তিতাসের রাজস্ব  ডিভিশনের মহাব্যবস্থাপক মো.রশিদুল আলম  বলেন, তিতাসের বর্তমান ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মো. হারুনুর রশীদ মোল্লাহ্ তিতাসকে  একটি  সচ্ছ প্রতিষ্ঠানে রূপ দিতে লক্ষ লক্ষ অবৈধ সংযোগ বিচ্ছিন্ন এবং বকেয়া বিল আদায় করেছেন। এরই ধারাবাহিকতায় তিতাসের অবৈধ সংযোগ শুন্যর কোঠায় আনার জন্য প্রতি সপ্তাহে দুদিন বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে। তিতাস  কর্মকর্তারা নানা ধরনের বাধার সম্মুখীন উপেক্ষা করে অভিযান পরিচালনা করে আসছে। আগামীকালও গুলশান অফিসের অধিভুক্ত এলাকাতে বিশেষ অভিযান পরিচালনা করা হবে। 


আরও পড়ুন